1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাতিল হচ্ছে রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ শেখ হাসিনার ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে আজ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ মুক্তিযোদ্ধার নামের আগে ‘বীর’ শব্দ ব্যবহারের গেজেট বাতিল হবে: উপদেষ্টা ফারুক-ই-আজম ঘুষ নেওয়ায় কর কমিশনার বরখাস্ত দুষ্কৃতকারীদের হামলায় সিনিয়র সাংবাদিক ও কবি মোশাররফ হোসেন ইউসুফসহ আটজন গুরুতর আহত সম্পদের হিসাব দিতে হবে উপদেষ্টাদের, নীতিমালা অনুমোদন যাদের হাতে রক্ত, তারা বিশ্ববিদ্যালয়ে ক্লাসের সুযোগ পেতে পারে না: আসিফ মাহমুদ রেডিও-পেজার বিস্ফোরণের জবাব: লেবাননে ইসরায়েলের বিমান হামলা কোনোরকম মব জাস্টিস গ্রহণ করা হবে না, তাৎক্ষণিক ব্যবস্থা নেব: আসিফ নজরুল

চট্টগ্রাম বিমানবন্দরে আড়াই কোটি টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিবি ডেস্ক : চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই কোটি টাকা মূল্যমানের রিয়াল ও দিরহামসহ জাকির হোসেন (৪০) নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। তিনি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে সংযুক্ত আরব আমিরাতের দুবাই যাচ্ছিলেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) আটকের বিষয়টি নিশ্চিত করেছেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে গণসংযোগ কর্মকর্তা মো. ইব্রাহিম খলিল।

জানা যায়, আটক ব্যক্তি লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার বাসিন্দা। তিনি ইউএস বাংলার দুবাইগামী এক আন্তর্জাতিক ফ্লাইটে চট্টগ্রাম বিমানবন্দরে আসেন। ইউএস বাংলার এই ফ্লাইটটির ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাবার কথা। এ সময় গোয়েন্দারা তল্লাশি চালিয়ে তার কাছে ৭ লাখ ৭০ হাজার সৌদি রিয়াল এবং ৪৬ হাজার ইউএই দিরহাম জব্দ করে। বাংলাদেশি টাকায় এর মূল্য ২ কোটি ৪৪ লাখ ৮০ হাজার টাকা। আটক যাত্রী মধ্যপ্রাচ্যে যাতায়াতের মাধ্যমে বিদেশি মুদ্রাসহ অন্যান্য পাচারকার্যে জড়িত বলে গোয়েন্দারা নিশ্চিত হয়েছেন।

ওই যাত্রীর বিরুদ্ধে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের পক্ষ থেকে মানি লন্ডারিং আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিকে পতেঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com