1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

দাউদকান্দি পৌরসভা (জাসাস ) এর কমিটি ঘোষণা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৫ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি দাউদকান্দি ( কুমিল্লা ) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা দাউদকান্দি পৌরসভা (জাসাস ) এর ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে ।
সোমবার (২ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা ( জাসাস) এর কুমিল্লা উত্তর জেলা শাখার আহ্বায়ক মো. কামাল পারভেজ ডালিম এবং সদস্য সচিব এস এম মিজান এর স্বাক্ষরিত এ ২ নভেম্বর পর্যন্ত পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দিয়ে এ নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেন ।
উক্ত কমিটিতে মো. মোল্লা সোহেল কে আহ্বায়ক এবং মধু চন্দ্র সরকার কে সদস্য সচিব করে ২১ সদস্য নতুন কমিটি করা হয়েছে ।
এ কমিটিতে আরো যাহারা স্থান পেলেন :
মো. আনোয়ার ভূঁইয়া, মো. আবুল বাসার , মো. পিন্টু সরকার , মো. আল – আমিন , মো. খোকন, মো. শরীফ , মো. রুবেল, মো. আরমান,মো. মেহেদী হাসান কে যুগ্ম আহ্ববায়ক এবং আক্তার হোসেন মো, হাসান,হৃদয় সাহা, মো. বাবু মীর , মো. ঈসমাইল,মো. ইমরান গাজী, মো. সোহেল সরকার, মো. রাজু ভূঁইয়া, মো. আসিফ , মো. সেলিমকে সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে ।
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী দাউদকান্দি বিএনপির পার্টি অফিসের সামনে প্রতিষ্ঠাবার্ষিকী ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের শেষে দাউদকান্দি- তিতাসের মাটি ও মানুষ তরুন প্রজম্মের আইকন বিএনপি এর স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের এডভোকেট ড. খন্দকার মারুফ হোসেন দাউদকান্দিতে ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে মো. মোল্লা সোহেল কে আহবায়ক ,মধু চন্দ্র সরকারকে সদস্য সচিব ঘোষণা করেন ।
এ দিকে দেশ যখন নতুন করে স্বাধীন হলো ঠিক সে সময় এ কমিটি অনুমোদন দেওয়ায় কুমিল্লা উত্তর জেলাসহ দাউদকান্দি-তিতাস -মেঘনা-হোমনা সকল বিএনপির সিনিয়র – জুনিয়র নেতা কর্মীরা দাউদকান্দি পৌরসভা (জাসাস ) এর ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিকে সমর্থন জানিয়ে শুভেচ্ছা জ্ঞাপণ করেন ।
এ সময় তাহারা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য ও সফল বারবার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এবং তার উত্তরসূরী দাউদকান্দি- তিতাসের মাটি ও মানুষ তরুন প্রজম্মের আইকন বিএনপি এর স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের এডভোকেট ড. খন্দকার মারুফ হোসেন ও বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা ( জাসাস) এর কুমিল্লা উত্তর জেলা শাখার সকল সদস্যদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপণ করেন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com