1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পণ্যমূল্য স্বাভাবিক রাখতে অভিযান: সারাদেশে ৮৭ প্রতিষ্ঠানকে জরিমানা দুই মামলায় খালাস পেলেন বিএনপিনেতা সালাউদ্দিন আজ বিশ্ব পর্যটন দিবস সিটি করপোরেশন ও পৌরসভার কাউন্সিলরদের অপসারণ সংস্কার নিয়ে যে দুই রোডম্যাপ চাইলেন জামায়াতের আমির ছাত্র-জনতার সব মামলা প্রত্যাহার হচ্ছে: আরএমপি কমিশনার ইউনূস-ব্লিঙ্কেন বৈঠক: পাচার হওয়া অর্থ পুনরুদ্ধার নিয়ে আলোচনা ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ৭১ জন শীর্ষ মাদক কারবারি-সহ ৮৪৬ জন গ্রেফতার প্রকাশ পেলো দেশের প্রথম পোয়েটিক সিনেমার অফিসিয়াল ট্রেলার

প্রকাশ পেলো দেশের প্রথম পোয়েটিক সিনেমার অফিসিয়াল ট্রেলার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ২২ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: প্রকাশ পেলো বাংলাদেশের প্রথম পোয়েটিক সিনেমা ‘বৃষ্টিতে আর জল নেই’ চলচ্চিত্রের ট্রেলার। এপি প্রোডাকশন বাংলাদেশের ব্যানারে, পাভেল আল মামুনের চিত্রনাট্যে, সিনেমাটি পরিচলনা করেছেন আমির পারভেজ। সিনেমাটিতে নান্দনিক সাহিত্য নির্ভরতা আর কাব্যিক চিত্রায়নে উঠে এসেছে এক নতুন ধরনের চলচ্চিত্র ভাষা।

পরিচালক আমির পারভেজ বলেন, দীর্ঘ পাঁচ বছর ধরে নিরীক্ষা এবং প্রয়োগের ফসল আমাদের এই চলচ্চিত্রটি। এটি নিঃসন্দেহে একটি নতুন ধরনের চলচ্চিত্রের উপস্থাপন।

সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অরুনা বিশ্বাস, পাভেল আল মামুন, আমির পারভেজ, সুলতানা মারিয়াম টুকটুক, জাকিয়া ইমি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com