1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাতিল হচ্ছে রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ শেখ হাসিনার ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে আজ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ মুক্তিযোদ্ধার নামের আগে ‘বীর’ শব্দ ব্যবহারের গেজেট বাতিল হবে: উপদেষ্টা ফারুক-ই-আজম ঘুষ নেওয়ায় কর কমিশনার বরখাস্ত দুষ্কৃতকারীদের হামলায় সিনিয়র সাংবাদিক ও কবি মোশাররফ হোসেন ইউসুফসহ আটজন গুরুতর আহত সম্পদের হিসাব দিতে হবে উপদেষ্টাদের, নীতিমালা অনুমোদন যাদের হাতে রক্ত, তারা বিশ্ববিদ্যালয়ে ক্লাসের সুযোগ পেতে পারে না: আসিফ মাহমুদ রেডিও-পেজার বিস্ফোরণের জবাব: লেবাননে ইসরায়েলের বিমান হামলা কোনোরকম মব জাস্টিস গ্রহণ করা হবে না, তাৎক্ষণিক ব্যবস্থা নেব: আসিফ নজরুল

শুক্রবারও চলাচল করবে মেট্রোরেল

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: মেট্রোরেল আগামী ২০ সেপ্টেম্বর থেকে শুক্রবারও চলাচল করবে। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) কোম্পানি সেক্রেটারি খোন্দকার এহতেশামুল কবির গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, প্রতি শুক্রবার বিকেল সাড়ে ৩টা থেকে রাত ৯টা ৪০ মিনিট পর্যন্ত চলবে মেট্রোরেল।

কোম্পানি সচিবের সই করা ডিএমটিসিএল অফিস আদেশ অনুসারে, প্রতি শুক্রবার বিকেল সাড়ে ৩টায় মেট্রোরেল উত্তরা উত্তর মেট্রো স্টেশন থেকে ছেড়ে যাবে এবং রাত ৯টা পর্যন্ত মতিঝিল মেট্রো স্টেশনে চলাচল করবে। এছাড়া, শুক্রবার বিকেল ৩টা ৫০ মিনিট থেকে রাত ৮টা ৪০ পর্যন্ত মেট্রোরেল মতিঝিল থেকে উত্তরা উত্তর পর্যন্ত চলবে।

প্রসঙ্গত, আন্দোলনের সময় গত ১৯ জুলাই ক্ষতিগ্রস্ত কাজীপাড়া মেট্রো স্টেশন পুনরায় চালুর বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com