1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার দেখা হয়েছে
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসক ইশরাত ফারজানার সাথে জেলার সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মত বিনিময়ে অংশ নেন জেলার প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ।
সভায় মহান ছাত্র গণঅভ্যুত্থানের পট পরিবর্তনের পরে পরিবর্তিত পরিস্থিতি, সমস্যা সংকট সম্ভাবনার প্রেক্ষিতে জেলা প্রশাসকের করণীয় নিয়ে সাংবাদিকদের পক্ষ থেকে বিভিন্ন মতামত তুলে ধরেন লুৎফর রহমান মিঠু,জাকির মোস্তাফিজ মিলু, তানভির হাসান তানু, ফিরোজ আমিন সরকার, শাহ নাজমুল ইসলাম,  নুর আফতাব রূপম, এস এম জসিম উদ্দিন সহ জেলার বিশিষ্ট সংবাদকর্মীরা।
জেলা প্রশাসক সবার কথা শুনে তাঁর বক্তব্যে ,  আইন শৃঙ্খলা রক্ষা করে মানুষের মধ্যে স্বস্তি ও স্বাচ্ছন্দ্য ফিরিয়ে আনা, ভূমি সংক্রান্ত সমস্যা, খেলাধুলা, সংষ্কৃতি,পাঠাগার প্রশ্নে পদক্ষেপের ব্যাপারে নিজের দৃষ্টিভঙ্গি তুলে ধরেন। তিনি এসব প্রশ্নে তার আগামীর পরিকল্পনা বাস্তবায়নে সহযোগিতার জন্য সংবাদকর্মীসহ সবার সহযোগিতা কামনা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সোলেমান আলী (রাজস্ব), উপ পরিচালক সরদার মোস্তফা শাহিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন প্রমুখ।
জাকির মোস্তাফিজ মিলু

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com